eibela24.com
বুধবার, ২৬, সেপ্টেম্বর, ২০১৮
 

 
আমিরের হাতে মহাভারত
আপডেট: ০৫:১৩ pm ০৫-০৮-২০১৮
 
 


প্রাচীন ভারতের হিন্দু শাস্ত্রীয় ইতিহাস ‘মহাভারত’ বানাচ্ছেন বলিউড পারফেক্টসনিস্ট আমির খান। বলিউডে সম্প্রতি যোগ হয়েছে নতুন এ গুঞ্জনটি।
 
শনিবার (৫ আগস্ট) মুম্বাই বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় ‘মহাভারত’ হাতে ধরা পড়েন আমির খান। আমিরের হাতে যে বইটি দেখা যায়, সেটি হল ‘দ্যা মহাভারত অব ভীষ্ম’।

বলিউডে ‘মহাভারত’ বানানোর স্বপ্ন অনেকেরই রয়েছে। একবার খোদ কিং খান নিজের তার মহাভারত বানানোর স্বপ্নের কথা জানিয়েছিলেন। যদিও পরক্ষণেই আবার শাহরুখ স্বীকার করে নেন মহাভারত আমার স্বপ্নের প্রজেক্ট হলেও এটা বানানোর কাজ মোটেও সহজ কাজ নয়। পাশাপাশি মহাভারত বানানোর ইচ্ছার কথা জানিয়েছিলেন খোদ ‘বাহুবলী’ পরিচালক রাজামৌলি। বাহুবলী-২ মুক্তির ঠিক পরপরই রাজামৌলি তার মহাভারত বানানোর ইচ্ছার কথা জানান।

এমনকি শোনা যায়, তিনি নাকি মহাভারতে অভিনয় করার জন্য আমিরের সঙ্গে কথাও বলে ফেলেছেন এবং আমিরও নাকি মহাভারতে কাজ করার বিষয়ে উৎসাহ প্রকাশ করেন।

বাহুবলী ২ মুক্তির পর আমির বলেন, আমি রাজামৌলির কাজের ভীষণ ভক্ত। যদি তিনি মহাভারত বানাতে চান, তাহলে আমি কৃষ্ণের চরিত্রে অভিনয় করতে ইচ্ছুক। কৃষ্ণ বা কর্ণের চরিত্র দুটিই আমার পছন্দের। তবে এই দু’টোর মধ্যে বাছতে বললে আমি কৃষ্ণ চরিত্রটিই বেছে নেব।

প্রসঙ্গত, গত মার্চ মাসেই শোনা গিয়েছিল খোদ বিজনেস টাইকুন মুকেশ আম্বানি নাকি আমিরকে মহাভারত বানানোর জন্য ১০০০ কোটি টাকা দিতে রাজি হয়েছেন। যদিও মুকেশ আম্বানি সিনেমা নির্মাণের জন্য নতুন কোনও প্রযোজনা সংস্থা খুলছেন নাকি তার দুই মিডিয়া সংস্থা জিও বা ভায়াকম ১৮ এর ব্র্যান্ডেই এই ছবিটি বানাতে তিনি উৎসাহী, সেকথা অবশ্য স্পষ্ট হয়নি। তবে এটুকি বোঝা গেছে বলিউডে মহাভারত বানাতে উৎসাহী খোদ মুকেশ আম্বানিও।

নি এম/