eibela24.com
শুক্রবার, ২১, সেপ্টেম্বর, ২০১৮
 

 
নড়াইলে অস্ত্রের মুখে জিম্মি করে প্রবাসীর বাড়িতে ডাকাতি
আপডেট: ০৩:০৭ pm ০৭-০৮-২০১৮
 
 


নড়াইল সদরের ধোন্দা গ্রামে অস্ত্রের মুখে জিম্মি করে এক কুয়েত প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে।

ডাকাতদল নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল সেটসহ তিন লক্ষাধিক টাকার মুল্যবান জিনিসপত্র লুটে নিয়েছে বলে অভিযোগ করেছে বাড়ির মালিক।

সোমবার রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের ধোন্দা গ্রামের কুয়েত প্রবাসী আকবর আলী খানের বাড়িতে সোমবার রাত দেড়টার দিকে ৬/৭ জনের ডাকাতদল হানা দেয়। ডাকাতদল বারান্দার ক্লপসিপল গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে প্রথমে আকবর আলীর স্ত্রী সাধিনা খাতুনকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এরপর পরিবারের অন্যান্য সদস্যদের জিম্মি করে লুটপাট শুরু করে। সাধিনা খাতুন, আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, প্রথমে তাদের বাড়ির ৩টি মোবাইল ফোন নিয়ে নেয়। এসময় ভয়ভীতি দিয়ে তাদের কানের দুল, গলার চেইন, নেকলেসসহ অন্তত ৫ ভরি স্বর্ণালংকার, কোরবানি দেয়ার জন্য রাখা ১০ হাজার টাকা, ব্যাংকের চেক, জমির দলিলপত্রসহ অন্তত তিন লক্ষাধিক টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়। ডাকাতদলের কয়েকজনের মুখ ওড়না দিয়ে ঢাকা এবং একজনের মুখ খোলা ছিল বলে বলে তিনি জানান।

নড়াইল সদর থানার অফিসার ওসি (তদন্ত) হরিদাস রায় জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে থানায় অভিযোগ দেয়া হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নি এম/উজ্জ্বল