eibela24.com
শনিবার, ২২, সেপ্টেম্বর, ২০১৮
 

 
কুমিল্লায় এইচ,এস,সি পরীক্ষার্থী পূর্ণিমা রানী দাসকে অপহরণ
আপডেট: ০৬:১০ pm ০৭-০৮-২০১৮
 
 


কুমিল্লা জেলার নাঙ্গইলকোট থানার কুকুরিখীল পশ্চিম পাড়া গ্রামের পূর্ণিমা রানী দাস (১৭) নামে এক এইচ,এস,সি পরীক্ষার্থী ছাত্রীকে অপহরণ করা হয়েছে। পূর্ণিমা রানী দাস নাঙ্গইলকোট থানাধীন বাঙ্গড্ডা ডিগ্রী কলেজ থেকে ২০১৮ ইং সালে এইচ,এস,সি বোর্ড পরীক্ষা দিয়েছে। 

গত ১৯/০৭/২০১৮ইং তারিখে অনুমান ৪ ঘটিকার সময় পূর্ণিমা রানী দাস তার এইচ,এস,সি পরীক্ষার ফলাফল দেখার কথা বলিয়া মাহিনী বাজার যাওয়ার জন্যে বাড়ি থেকে বাহির হয়। যথাসময়ে পূর্ণিমা বাড়িতে ফিরে না আসায় আত্নীয় স্বজন সহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুজি করে তাকে পাওয়া যায়নি। খোঁজাখুজি অব্যাহত আছে। 

উক্ত ঘটনার প্রেক্ষিতে পূর্ণিমা রানী দাস (১৭) এর পিতা-খোকন চন্দ্র দাস(৫০) নাঙ্গইলকোট থানায় প্রথমে ২১/০৭/২০১৮ইং তারিখে একটি জি,ডি এন্ট্রি করেন যার নং ৭৩০। পরবর্তীতে ২২/০৭/২০১৮ ইং তারিখ সকাল হতে মহিন(২১) নামে অপহরণকারী পূর্ণিমা রানী দাস এর পিতা-খোকন চন্দ্র দাসকে মোবাইল ফোন যোগে জানায় পূর্ণিমা রানী দাস তার কবজায় আছে আরও হুমকি প্রদান করে বলে এ ব্যাপারে কোন মামলা করিলে দেশে থাকতে দিবে না।

পূর্ণিমার মা কান্না বিজরিত কন্ঠে বলেন "আমার মেয়েকে অপহরণকারীরা মেরে ফেলতে পারে নয়তো বা ধর্মান্তরিত করতে পারে।

নাঙ্গইলকোট থানার সাব-ইন্সপেক্টর মিজানুর রহমান জানায়, আসামীরা দ্রুত গ্রেফতার হবে এবং মেয়েটি উদ্দ্বারের প্রচেস্টা অব্যাহত আছে। 

নি এম/