eibela24.com
বুধবার, ২৬, সেপ্টেম্বর, ২০১৮
 

 
চেলসির সহজ জয়
আপডেট: ১১:৪৫ am ১২-০৮-২০১৮
 
 


আন্তোনিও কন্তেহীন চেলসি শুরু করল জয় দিয়েই। ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে জিতল টটেনহ্যাম, বোর্নমুথ, ক্রিস্টাল প্যালেস এবং ওয়াটফোর্ডও।

চেলসির নতুন ম্যানেজার মাউরিসিয়ো সাররি শনিবার অভিষেক ম্যাচ খেলিয়ে দিলেন গোলরক্ষক কেপা আরিজাবালাকে। এবং দলের অন্য নতুন মুখ জর্গিনহো ১-০ করলেন পেনাল্টি থেকে গোল করে। চেলসির অন্য দু’টি গোল পেদ্রো ও এনগোলো কঁতের। শনিবারের প্রথম ম্যাচে টটেনহ্যাম ২-১ হারাল নিউক্যাসলকে। মাঠে ছিলেন সদ্য বিশ্বকাপ খেলে আসা হ্যারি কেন ও দালে আলিও। টটেনহ্যাম ১-০ এগিয়ে যায় ইয়ান ভার্তোমেনের হেড থেকে করা গোলে। রেফারি এই গোলটি হয়েছে কি না জানতে সাহায্য নিলেন গোললাইন টেকনোলজির। ভিডিয়োয় দেখা যায় বল গোললাইনের ৯ মিলিমিটার অতিক্রম করেছে। নিউক্যাসলের জোসেলু অবশ্য ১-১ করে দিয়েছিলেন। টটেনহ্যাম শেষ পর্যন্ত ২-১ করে পুরো পয়েন্ট তোলে দালে আলির হেড থেকে করা গোলে।

এমনিতে চেলসি গত রবিবার কমিউনিটি শিল্ড ফাইনালে ০-২ হেরেছিল ম্যানচেস্টার সিটির কাছে। কিন্তু ইপিএলের প্রথম ম্যাচে তাদের জিততে কোনও অসুবিধা হয়নি।

ম্যাচের পরে উল্লসিত সারি বলেন, ‘সত্যিই আমি দারুণ খুশি, মৌসুমের শুরুটা এমন সুন্দরভাবে হওয়ার জন্য। কারণ পয়েন্ট এত সোজা নয় কারও জন্য।’

নি এম/