eibela24.com
সোমবার, ১৯, নভেম্বর, ২০১৮
 

 
মিউজিক্যাল ফিল্মে আসিফ
আপডেট: ০৩:৩০ pm ১২-০৮-২০১৮
 
 


খুব শিগগিরই পুরোদস্তুর সিনেমার নায়ক হিসেবে দেখা যাবে জনপ্রিয় গায়ক আসিফ আকবরকে। প্রথম ছবিতে তার অভিনয় করার কথা রয়েছে হালের সবচেয়ে দামি নায়িকা মাহিয়া মাহির বিপরীতে। কিন্তু তার আগেই একটি পূর্ণদৈঘ্য মিউজিক্যাল ছবি দিয়ে নিজেকে পাকাপোক্ত করে নিচ্ছেন ‘ও প্রিয়া তুমি কোথায়’ খ্যাত আসিফ। নাম ‘গহীনের গান’। এটি বাংলাদেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য গানের চলচ্চিত্র।

‘গহীনের গান’ ছবিটিতে তরুণ মুনসী, রাজিব আহমেদ ও সাদাত হোসাইনের লেখা নয়টি নতুন গানে কণ্ঠ দিয়েছেন গায়ক আসিফ। যেগুলোর সুর ও সঙ্গীত করেছেন তরুণ মুনসী ও পল্লব সান্যাল। এই নয়টি গানের ওপর ভিত্তি করে ছবির চিত্রনাট্য লিখেছেন লেখক ও নির্মাতা সাদাত হোসাইন। পরিচালনায়ও রয়েছেন তিনি। গত ১ থেকে ৩ আগস্ট আশুলিয়ার মমতাপল্লীতে এটির প্রথম ধাপের শুটিং হয়েছে।

পূর্ণদৈর্ঘ্য গানের এ ছবিটিতে প্রথম ধাপে আসিফের বিপরীতে অভিনয় করছেন ছোট পর্দার অভিনেত্রী তানজিকা আমিন। 

এদিকে বর্তমানে মামলায় ঝুলছেন গায়ক আসিফ। তার বিরুদ্ধে অনুমতি ছাড়া গান বিক্রির অভিযোগ এনে তেজগাঁও থানায় তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে মামলা করেন গীতিকার, সুরকার ও গায়ক শফিক তুহিন। সেই মামলায় গত ৫ জুন রাত দেড়টায় গ্রেপ্তার হন আসিফ। ছয়দিন জেলে কাটিয়ে ১১ জুন জামিন পান তিনি। এখন তার কাজ, আদালত ডাকলেই গিয়ে হাজিরা দেয়া।

নি এম/