eibela24.com
বুধবার, ১৯, সেপ্টেম্বর, ২০১৮
 

 
চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় ২জনের মৃত্যুদন্ড
আপডেট: ০৮:৪৬ pm ১২-০৮-২০১৮
 
 


চাঁপাইনবাবগঞ্জে একটি হত্যা মামলায় ২জনের মৃত্যুদন্ড ও ১০ হাজার টাকা করে জরিমানার রায় দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক। এছাড়া একই মামলায় ২জনকে খালাস দেয়া হয়। 

রবিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী এ রায় ঘোষণা করেন। 

মৃত্যুদন্ড প্রাপ্তরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার মোহনবাগ মহল্লার মৃত কান্ত মন্ডলের ছেলে আব্দুল মান্নান ও একই উপজেলার শ্যামপুর চৌধুরীপাড়ার মৃত দাউদ আলীর মেয়ে মোসাঃ সুফিয়া বেগম। এর মধ্যে সুফিয়া বেগম পলাতক রয়েছেন। আর খালাস প্রাপ্ত ব্যক্তি আবুল বাশার।

মামলার বরাত দিয়ে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আঞ্জুমান আরা জানান, ২০১৪ সালের ১০ সেপ্টেম্বর দিবাগত রাতের যে কোন সময় মোসাঃ সুফিয়া বেগমের সহায়তায় আব্দুল মান্নান সেরিনাকে শিবগঞ্জ উপজেলার সেলিমাবাদের ভিক্ষু মাষ্টারের আমবাগানে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করার পর, শ্বাষরোধ করে হত্যা করে এবং তার ওরনা গলায় পেচিয়ে আম গাছে ঝুলিয়ে রাখে। ওই ঘটনায় নিহতের ছেলে আরিফ হোসেন বাদী হয়ে ১৫ সেপ্টেম্বর শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এই মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার এস.আই লুৎফর রহমান ২০১৫ সালের ৩১ মে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘদিন স্বাক্ষ্যগ্রহণ শেষে রবিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী এ রায় ঘোষণা করেন।

নি এম/ইমরান