eibela24.com
রবিবার, ২১, এপ্রিল, ২০১৯
 

 
ঠাকুরগাঁওয়ে সন্ত্রাসী হামলায় জমজ ২ নবজাতক শিশুর মৃত্যু                                      
আপডেট: ১০:১৪ pm ১২-০৮-২০১৮
 
 


তুচছ ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসীদের লাঠির আঘাতে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার  ভাতুরিয়া রামপুর গ্রামের  নবজাতক জমজ ২ শিশুর মৃত্যু  এবং ৩ জন আহত হয়েছেন। 

হাসপাতাল ও স্থানীয়রা জানায়, তুচছ ঘটনা নিয়ে ওই গ্রামের জসিমের সাত মাসের অন্ত:সত্তা স্ত্রী মেহেরুন সন্ত্রাসী হামলার শিকার হন। আঘাত জনিত কারণে সময়ের আগে মেহেরুন জমজ ২ ছেলে শিশু’র গর্ভপাত হয়েছে। 

রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফিরোজ বলেন শিশু দুটি জন্মের আগে মায়ের গর্ভে মারা গেছে। 

মেহেরুনের শ্বশুর আবু কালাম অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার বিকালে এক দল সন্ত্রাসী আকস্মিক ভাবে তার ছেলে জসিমের উপর হামলা করে। এসময় মেহেরুন স্বামীর প্রাণ রক্ষা করতে গিয়ে নিজে গুরুতর আঘাত প্রাপ্ত হয়। ছেলে ও ছেলের স্ত্রীকে বাচাঁতে গিয়ে আবুল কালাম আহত হন। ওই দিন সন্ধ্যায় গ্রামবাসীরা বৃদ্ধ কালাম ও তার ছেলে জসিম কে উদ্ধার করে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সাত মাসের অন্ত:সত্তা মেহেরুন কে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার হাসপাতালে গর্ভপাত হয় মেহেরুনের জমজ ২ সন্তান।

এ বিষয়ে হরিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল কুদ্দুস বলেন, ৭জনের  বিরুদ্ধে  মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নি এম/মো.সাদ্দাম