eibela24.com
বুধবার, ১৯, সেপ্টেম্বর, ২০১৮
 

 
হাজার হাজার হিন্দুর আবেগ নিয়ে খেলছেন রাহুল: সম্বিত পাত্র
আপডেট: ০৪:৪৮ pm ১৫-০৮-২০১৮
 
 


রাহুল গান্ধীর একটি মন্তব্যকে ঘিরে বিতর্ক তৈরি করলেন বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র। তাঁর দাবি, কংগ্রেস সভাপতি হাজার হাজার হিন্দুর আবেগ নিয়ে খেলা করছেন।

মঙ্গলবার হায়দরাবাদে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন রাহুল। সেখানে তিনি নিজের বিয়ে নিয়েও মন্তব্য করেন। পাশাপাশি তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে হিন্দুত্বকে নিশানা করেন।

সম্বিত পাত্র বলেন, ‘সাংবাদিকদের সঙ্গে এক রুদ্ধদ্বার বৈঠক রাহুল বলেন, তিনি কোনও ধরণের হিন্দুত্বে বিশ্বাস করেন না। তার নরম বা কড়া-‌যে রকমই হোক না কেন। কেউ ‌যদি বলেন তিনি কোনও উন্মাদনায় বিশ্বাস করেন না তা বোঝা ‌যায়। কিন্তু কেউ ‌যদি বলেন, তিনি হিন্দুত্বে বিশ্বাস করেন না তাহলে তা খুবই অদ্ভূত শোনায়।’

কিছুদিন আগে রাহুলের বিরুদ্ধে কংগ্রেসকে মুসলিমদের পার্টি বলারও অভি‌যোগ উঠেছিল। এনিয়ে কম জলঘোলা হয়নি। অবশেষে কংগ্রেস বিবৃতি দিয়ে জানায় ‌যে ওরকম কথা রাহুল বলেননি। তবে ‌যে বৈঠকে ওই মন্তব্য রাহুল করেছিলেন বলে অভি‌যোগ সেই বৈঠকে হাজির এক নেতা প্রকাশ্যে রাহুলের ওই মন্তব্যের কথা স্বীকার করেন।

বিজেপি মুখপাত্র সম্বিত সেই প্রসঙ্গও টেনে বলেন, ‘কিছুদিন আগে রাহুল বলেছিলেল, কংগ্রেস মুসলিমদের পার্টি। এবার তিনি বলছেন তিনি হিন্দুত্বে বিশ্বাস করেন না। তাঁর এই মন্তব্য দেশের সংখ্যাগুরু সম্প্রদায়কে অপমান করেছেন। ‌যখনই রাহুল কোনও ফয়দার সু‌যোগ দেখেন তখনই বেশ বদল করেন। এই ধরনের মন্তব্য করে আপনি দেশের হাজার হাজার হিন্দুদের আবেগ নিয়ে খেলা করছেন।’

এবছর বিভিন্ন সময়ে দেশের একাধিক মন্দিরে গিয়েছেন রাহুল গান্ধী। তাকে কটাক্ষ করেন সম্বিত। তিনি বলেন, ‘হিন্দুদের তুষ্ট করতেই তিনি ওসব করেন। রাহুল ‌যা করেন তার সবটাই রাজনৈতিক কারণে। হিন্দুত্বের ওপরে ওর বিশ্বাস নেই।

নি এম/