eibela24.com
সোমবার, ১৯, নভেম্বর, ২০১৮
 

 
বঙ্গবন্ধুকে দলীয় সম্পদ বানাবেন না : মোমিন মেহেদী 
আপডেট: ০৫:৪৪ pm ১৫-০৮-২০১৮
 
 


নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, বঙ্গবন্ধুকে দলীয়, ব্যক্তিগত বা পরিবারের সম্পদ বানাবেন না। তিনি জাতীয় ব্যক্তিত্ব, তার প্রতি স্বাধীনতার স্বপক্ষের প্রতিটি মানুষের শ্রদ্ধা অর্পণের সুযোগকে কন্টকাকীর্ণ করা মানে নিবেদিত একজন দেশপ্রেমিককে সাধারণ মানুষের কাছ থেকে দূরে সরিয়ে রাখা। বিশ্বের সকল কিংবদন্তি নেতাই দল-মতের উর্দ্বে থাকার কারণে শত-সহস্র বছর যাবৎ তাঁরা সকল স্তরের মানুষের শ্রদ্ধার পাত্র হয়ে আছেন। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু আওয়ামী লীগেরই নয়, বাকশাল, বিএনপি, জাতীয় পার্টি সহ সকল স্বাধীনতার স্বপেক্ষর রাজনৈতিক দলের সর্বোচ্চ শ্রদ্ধেয় ব্যাক্তিত্ব। 

১৫ আগস্ট সকাল ৮ টায় জাতীয় শোক দিবস উপলক্ষে তোপখানা রোডস্থ কার্যালয়ের সামনে স্থাপিত অস্থায়ী মঞ্চে আয়োজিত ‘জাতির জনক ও নতুন প্রজন্মের শ্রদ্ধা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। 

নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক শুভঙ্কর দেবনাথের সভাপতিত্বে সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার রহমতুল্লাহ আলম, ভাইস চেয়ারম্যান মাহামুদ হাসান তাহের, মহাসচিব হাসিবুল হক পুনম, যুগ্ম মহাসচিব আনোয়ার হোসাইন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মামুন বাবুল, সহ-সাংগঠনিক সম্পাদক হরিদাস সরকার, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক কাজী নাজমুল হাসান, মো. হুমায়ুন কবির প্রমুখ বক্তব্য রাখেন। 

এসময় মোমিন মেহেদী আরো বলেন, নতুনধারার রাজনীতি, শ্রদ্ধা-ভালোবাসা-সহঅবস্থানের রাজনীতি, আর তাই ইতমধ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, জাতীয় পার্টি বিজেপি, বাংলাদেশ কংগ্রেস সহ নিবন্ধিত-অনিবন্ধিত বিভিন্ন রাজনৈতিক দল থেকে সহস্ররাধিক নেতাকর্মী  নতুনধারা বাংলাদেশ এনডিবিতে যোগ দিয়েছে। আগামীতে এই ধারা আরো বেগবান হবে কেবলমাত্র শ্রদ্ধা আর ভালোবাসার রাজনৈতিক দর্শনের কারনে।  

নি এম/