eibela24.com
বুধবার, ১৯, সেপ্টেম্বর, ২০১৮
 

 
বাহুবলে বাস চাপায় বিদেশ ফেরত যাত্রী নিহত
আপডেট: ০২:০৮ pm ১৬-০৮-২০১৮
 
 


ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলায় মধ্যরাতে সিএনজি যোগে বিদেশ ফেরত যাত্রীকে নিয়ে বাড়ী ফেরার পথিমধ্যে শ্যামলী পরিবহণ বাসের চাপায় ১ জন নিহত ও অপর ৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে ৪ জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, বুধবার (১৫ আগষ্ট) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবলস্থল মৌচাক নামক স্থান থেকে বিদেশ ফেরত যাত্রীকে নিয়ে সিএনজি যোগে বাড়ী ফিরছিল স্বজনরা। ফেরার পথে গাড়ীটি মোহনা কমিউনিটি সেন্টারের কাছে পৌঁছলে পিছন দিক থেকে আসা দ্রুতগামী শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১১-৫১৩২) একটি বাস যাত্রাবাহী সিএনজিকে চাপা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস ও সিএনজি দুটোই পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ সময় নাছির উদ্দিন (৪৮) নামে এক প্রবাসী ঘটনাস্থলেই নিহত হয়। নিহত নাছির উদ্দিন বাহুবল উপজেলার চন্দনিয়া গ্রামের নছর উদ্দিনের পুত্র।

এছাড়াও দূর্ঘটনায় আহতরা হলো- নিহত নাছির উদ্দিনের সহোদর ইছার উদ্দিন (৩০), একই উপজেলার বালিচাপড়া গ্রামের আছদ উল্লাহর পুত্র নুরুল্লাহ (৪৬), হাবিজপুর গ্রামের আব্দুর রশিদের পুত্র সেলিম মিয়া (৪০), হরিতলা গ্রামের মুনছব উল্লার পুত্র আব্দুল্লাহ (৪০) ও একই গ্রামের এরাজত উল্লাহর পুত্র সিএনজি চালক শফিক মিয়া (৪০)।

আহতের উদ্ধার করে প্রথমে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। পরে আশংকাজনক অবস্থায় আহত সেলিম মিয়া ব্যতিত বাকীদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নি এম/ছনি