eibela24.com
মঙ্গলবার, ১৩, নভেম্বর, ২০১৮
 

 
১০ বছর পর ছোট পর্দায় ঊর্মিলা
আপডেট: ০৩:৫৫ pm ০২-০৯-২০১৮
 
 


ফের ছোট পর্দায় দেখা যাবে বলিউড অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকরকে। মাঝে পেরিয়ে গেছে ১০ বছর। ঊর্মিলা মাতন্ডকরকে শেষ টেলিভিশনে দেখা যায় ২০০৮ সালে। দুই পরিবারের মধ্যে প্রতিযোগিতামূলক একটি অনুষ্ঠানের উপস্থাপক ছিলেন তিনি। একসময়ের সাড়া জাগানো এই অভিনেত্রী এখন বেশ কিছু আইটেম গানের মাধ্যমে ফের বলিউডে নিয়মিত হওয়ার চেষ্টা করছেন।

শেখর কাপুর পরিচালিত মাসুম সিনেমা দিয়ে বেশ আলোচনায় আসেন ঊর্মিলা। এরপর রাম গোপাল ভার্মার রঙ্গিলা দিয়ে নিজের জাত চিনিয়েছিলেন।

তবে এবার উপস্থাপনা বা বিচারকাজ করতে টেলিভিশনে আসছেন না ঊর্মিলা। স্টার নেটওয়ার্কের গণেশ উৎসবের আয়োজনে হাজির হবেন এই অভিনেত্রী।

অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন স্টার প্লাসের জনপ্রিয় অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠি। ‘ইয়ে হে মোহাব্বতে’ সিরিজের অভিনেত্রী তিনি। তাঁর সঙ্গে উপস্থাপনায় দেখা যাবে ঋত্বিক ধনজানিকে।

এই অনুষ্ঠানে ঊর্মিলার নাচও দেখা যাবে। বাজিরাও মাস্তানি ছবির জনপ্রিয় গান ‘পিঙ্গা’তে নাচবেন তিনি। সঙ্গে থাকবেন শক্তি মোহন। সবকিছু ঠিকঠাক থাকলে ৪ ও ৫ সেপ্টেম্বর নাচের শুটিং করা হবে। ঊর্মিলা ইতিমধ্যে মহড়া শুরু করেছেন বলেও ধারণা করা হচ্ছে।

অনুষ্ঠানে আরেক বলিউড তারকা নানা পাটেকরকেও দেখা যেতে পারে, যদিও এ বিষয়ে এখনো নিশ্চিত কিছু জানা যায়নি। সূত্র: বলিউড হাঙ্গামা।

নি এম/