eibela24.com
শুক্রবার, ১৬, নভেম্বর, ২০১৮
 

 
হোটেল থেকে টলিউড অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
আপডেট: ০৩:২৭ pm ০৬-০৯-২০১৮
 
 


শিলিগুড়ির এয়ারভিউ মোড় সংলগ্ন একটি হোটেল থেকে ঝুলন্ত অবস্থায় টলিউড অভিনেত্রী পায়েল চক্রবর্তীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে পায়েল যাদবপুরের বাসিন্দা বলে জানা গেছে।

মঙ্গলবার শিলিগুড়িতে এসেই এই হোটেলেই ওঠেন তিনি। পরের দিন সিকিম যাওয়ার কথা থাকলেও তা আর হল না।

শিলিগুড়ি পুলিশ সুত্রে সেখানকার স্থানীয় গনমাধ্যমকে জানান, তিনি কলকাতার যাদবপুরের বাসিন্দা। মঙ্গলবার রাতে একাই শিলিগুড়ির এয়ার ভিউ মোড় সংলগ্ন একটি হোটেলে রুমভাড়া করেন গৃহবধূ। হোটেলে জানায় কলকাতা থেকে এসেছেন। সিকিম যাবেন৷ হোটেলটির ১৩ নম্বর রুমে ছিলেন তিনি। বুধবার সকালে দীর্ঘক্ষন হোটেল এর রুম বন্ধ থাকায় হোটেল কর্মীরা তাকে ডাকাডাকি করেন। হোটেল কর্মীদের ডাক শুনে ও তিনি না ওঠায় সন্দেহ হয় হোটেল কর্মীদের। এরপর হোটেল এর তরফে খবর দেওয়া হয় শিলিগুড়ি থানার পুলিশকে। এরপর খবর পেয়ে শিলিগুড়ি থানার পুলিশ গিয়ে রুমের দরজা ভেঙ্গে দেহ উদ্ধার করে।

তার মোবাইল থেকে পরিবারের নম্বর সংগ্রহ করে ইতিমধ্যেই পরিবারকে খবর দেওয়া হয় পুলিশের তরফে। তবে কী কারণে আত্মহত্যা করলেন এই অভিনেত্রী, সে বিষয়ে এখনই স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী এই অনুমানও না কি করা হচ্ছে – মানসিক অবসাদ থেকেই আত্মহত্যা করেছেন পায়েল।

বৃহস্পতিবার (০৬ সেপ্টেম্বর) ময়নাতদন্তের জন্য পাঠানো হবে পায়েল চক্রবর্তীর মরদেহ। এদিকে, পায়েলের মরদেহ নিতে শিলিগুড়িতে পৌঁছেছে তার পরিবার।

নি এম/