eibela24.com
সোমবার, ১৭, জুন, ২০১৯
 

 
দ্বিতীয় বিয়ে করেছেন সালমা
আপডেট: ১১:৫০ am ১৮-০১-২০১৯
 
 


রাজধানীর মগবাজারের এক রেস্টু‌রে‌ন্টে সাংবা‌দিক‌দের আমন্ত্রণ জানিয়ে বিয়ের ১৭ দিন পর নিজের দ্বিতীয় বিয়ের খবর জানিয়েছেন ক্লোজআপ ওয়ানখ্যাত কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা।

অনুষ্ঠানে জানিয়েছেন, ৩১ ডি‌সেম্বর সানাউল্লাহ নূরে সাগরের সাথে পা‌রিবা‌রিকভা‌বে বিয়ে করেছেন তিনি। পাত্র পেশায় একজন আইনজীবী। দেশের বাড়ি ময়মনসিংহ। তবে সানাউল্লাহ নূরে সাগর বার অ্যাট ল’ সম্পন্ন করতে যুক্তরাজ্যে অবস্থান কর‌ছেন এখন। দেশে ফিরবেন চার মাস পর। আর তখনই বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হ‌বে।

অথচ গেল ১৫ জানুয়ারি নিজের জন্মদিনে এই শিল্পী গণমাধ্যমে জানিয়েছিলেন, পরিবারের সবাই চায়, আমি নতুন জীবন শুরু করি। নিজেও খুব একাকীত্ব বোধ করছি। তাই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। পড়াশোনার জন্য এ বছরেই দেশের বাইরে যাব। এর আগেই বিয়ের কাজটি সেরে ফেলতে চাই। বাসার লোকজনও সে অনুযায়ী এগোচ্ছে। খুব শিগগিরই বিয়ের খবর জানানো হবে।

উল্লেখ্য, ২০১১ সালে পারিবারিকভাবে শিবলী সাদিকের সাথে বিয়ের পর ২০১৬ সালের নভেম্বরে বিচ্ছেদ হয় ক্লোজআপ ওয়ানখ্যাত কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমার। শিবলী সাদিক ও সালমা দম্পতির মেয়ে স্নেহা। সে এখন তার বাবার সাথেই থাকছে।

নি এম/