eibela24.com
মঙ্গলবার, ১৬, জুলাই, ২০১৯
 

 
রাঙ্গুনিয়ায় হিন্দু সম্প্রদায়ের বাড়ী দখল
আপডেট: ১২:২৯ pm ৩১-০৫-২০১৯
 
 


চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনীয়া ৮নং সরফভাটায় ইউনিয়নে ৫নং ওয়ার্ডে মধ্যম সরফভাটা ক্ষেত মহাজনের বাড়ীর, মৃত রেবতি শীলের জায়গা রাতারাতি দখল।

দখলের নেতৃত্ব দিয়েছে সরফভাটার শওকত(বাবার নাম চুন্নু মন্সী)। তাকে শেল্টার দিচ্ছে এলাকার ল্যান্ড মাফিয়া অবৈধ বালু মহালের মোহাম্মদ ইসমাইল ও হাজী নুর বাড়ির জামাল।একে অদৃশ্য ভাবে সাপোর্ট দিয়ে যাচ্ছে।

৮ নং সরফভাটা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলমগীর। বেশ কিছুদিন আগে মৃত রেবতী শীলের তিন ছেলে জায়গার উত্তরাধীকারি মানিক শীল, কার্তিক শীল, সেবু শীল কে বল পূর্বক ৮নং সরফভাটা ইউনিয়ন পরিষদে তাদের জায়গা দখল কারী ভূমি দস্যু শওকাত মো: ইসমাইল জামাল,৮নং সরফভাটা আলমগীর চেয়ারম্যানের উপস্থিতিতে তাদের কে মেরে ফেলার হুমকি দেওয়া হয় এই এ মর্মে যে যাতে তারা জায়গা নিয়ে কোনোরকম মামলা-মোকদ্দমায় না যাই তাদের ভারতে পাঠিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়, এমতাবস্থায় ভিমটিম পরিবারের সাথে দেখা করতে গেলে বাংলাদেশ মাইনোরিটি ওয়াচ চট্টগ্রামের নেতৃবৃন্দ তারা এতই ভীত সন্ত্রস্ত যে বাড়িতে তিন ভাইয়ের মধ্যে কাউকেই পাওয়া যাইনি, বাড়ির মহিলারা ও আমাদের সামনে কোনরকম স্টেটমেন্ট দিতে মারাত্মক ভয় ও আতঙ্ক প্রকাশ করছেন তারা আমাদেরকে জানিয়েছেন ভূমি দস্যুরা প্রতিনিয়ত হুমকি দিয়ে যাচ্ছেন, এবং বলছেন পুকুর তো ইতিমধ্যে দখল করে নিয়েছে সামনে তোদের বাড়িটা ও দখল করে নিব।

নি এম/