eibela24.com
শনিবার, ০৭, ডিসেম্বর, ২০১৯
 

 
হোসেনপুরে দু’গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০
আপডেট: ০৭:৪৫ am ১৬-০৪-২০১৬
 
 


হোসেনপুর (কিশোরগঞ্জ)প্রতিনিধি:  কিশোরগঞ্জের হোসেনপুরে মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে দু’গ্রামবাসীর সংর্ঘষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। এ ঘটনায় সংর্ঘষ এড়াতে ১৪৪ ধারা জারী করেছে স্থানীয় প্রশাসন।

পুলিশ ও অন্যান্য সূত্রে জানা যায়, উপজেলার হোগলাকান্দি বোর্ডের বাজারের স্থানীয় ব্যবসায়ী শামীমের দোকান থেকে গত মঙ্গলবার (১২ এপ্রিল) জিনারী ইউনিয়নের চর-কাটিহারি গ্রামের রতন মিয়ার ছেলে আরমানকে (১৬) একটি মোবাইল ফোন চুরি অভিয়োগে মারধর করাকে কেন্দ্র করে চর-কাটিহারী ও বীর-কাটিহারী গ্রামের মধ্যে গত শুক্রবার (১৫ এপ্রিল) এক রক্তক্ষয়ি সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় উভয় পক্ষের দফায় দফায় সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছে।

আহতরা হলেন- মোঃ শাহ আলম (১৬),জাহাঙ্গীর আলম (৩৫), মোমেন মিয়া (১৭), আমিন মেম্বার (৩৫) ওমর আলী (২৭), আরমান (১৭),শামীম মিয়া (৩২),তোফাজ্জল হোসেন মৃধা (৩২),ফারজুল ইসলাম মল্লিক (৩৫),আজিজুল (২০),শরিফ মিয়া (১৯),সাদ্দাম মিয়া (২০),জসিম উদ্দিন (২৫), ফারজুল মেম্বার (৪৫)সহ আরো অনেকেই আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের হোসেনপুর হাসপাতাল, কিশোরগঞ্জ সদর হাসপাতাল ,গফরগাঁও হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নান্নু মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এইবেলা ডটকম/সঞ্জিত চন্দ্র শীল/এমকে/এসজি