eibela24.com
শুক্রবার, ২৯, মার্চ, ২০২৪
 

 
সরকারের অর্জিত সফলতা নিয়ে যশোর জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং
আপডেট: ০৬:৩২ am ১৭-০৪-২০১৬
 
 


যশোর প্রতিনিধি: সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা নিয়ে ১৮ এপ্রিল মণিরামপুর উপজেলায় যশোর জেলা তথ্য অফিসের উদ্যোগে আলোচনা সভা ও সংগীতানুষ্ঠান হবে। এ উপলক্ষে নিয়ে জেলা তথ্য অফিসের আয়োজনে ১৭ এপ্রিল রোববার বেলা ১১টায় এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। 

প্রেসক্লাব যশোর মিলনায়তনে অনুষ্ঠিত এ প্রেস ব্রিফিংয়ে লিখিত বক্তব্য জেলা সিনিয়র তথ্য অফিসার গাজী জাকির হোসেন বলেন, দেশবাসীর প্রত্যাশা অনুযায়ী বর্তমান সরকার একটি সুখী সমৃদ্ধ এবং মহান মুক্তিযুদ্ধেও চেতনায় উজ্জীবিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছে। অর্থনীতি, শিক্ষা, বিজ্ঞান ও প্রযুক্তি, স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা, পরিবেশ উন্নয়ন ইত্যাদী খাতে বিভিন্ন কার্যকরী পদক্ষেপ গ্রহণের ফলে দেশ ইতোমধ্যে নিন্ম মধ্যম আয়ের দেশেউন্নীত হয়েছে। তিনি বলেন, জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলায় সুদূ্র প্রসারী পদক্ষেপ গ্রহণের ফলে স্বীকৃতি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই এসেছে ‘চ্যাম্পিয়ানস অব দ্য আর্থ’ পুরস্কার। তিনি বলেন, সরকারের অর্জিত এমন সফলতা ও উন্নয়ন ভাবনা নিয়েই যশোর মণিরামপুর উপজেলার ঢাকুরিয়া মাধ্যমিক স্কুল মাঠে অনুষ্ঠিত হবে আলোচনা ও সংগীতানুষ্ঠন। তিনি সকলকে এ অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য বিনম্র আহবান জানান।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসানটুকুন, সহকারী তথ্য অফিসার টিপু সুলতান, মুক্তিযোদ্ধা এবিএম সিদ্দিকীসহ জেলা বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

এইবেলাডটকম/পিকে দাস/এআরসি