eibela24.com
সোমবার, ২২, অক্টোবর, ২০১৮
 

 
সজীব ওয়াজেদ জয় হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদ সুইডেন আ.লীগের
আপডেট: ০৬:৫৪ pm ২৫-০৪-২০১৬
 
 


এইবেলা ডেস্ক: প্রধানমন্ত্রী  পুত্র এবং তার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি-বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদে সভা করেছে সু্ইডেন আওয়ামীলীগ।

স্টোকহোমের ওই প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সুইডেন আওয়ামীলীগের  আহ্বায়ক কমিটির প্রধান শামসুদ্দিন আহমেদ খেতু মিয়া।  

প্রতিবাদ সভায় বক্তারা বলেন,  ১৯৭৫ সালে স্বাধীনতা বিরোধী শক্তি জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার পর, জাতির জনকের সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক তখন এক দল কুচক্র মহল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য পুত্র ডিজিটাল বাংলাদেশ গড়ার রুপকার সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।    

অপরাধী শফিক রেহমানসহ তার সঙ্গে যে বা যারা জড়িত তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।ব ঙ্গবন্ধুর আদর্শের সৈনিক যে যেখানে আছেন সেখান থেকে  ঐক্যবদ্ধ হয়ে এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে ধারানোর অনুরুধ জানান প্রবাসী এ সুইডেন শাখার নেতারা।

সভায় উপস্থিত ছিলেন  সুইডেন আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক আকতারুজ্জামান লালটু, সিরাজুল হক খান রানা, যুগ্ম সদস্য সচিব দলিল উদ্দিন দুলু, সদস্যদের মধ্যে ওবাইদুল হক, মাসুদ খান, মুনজুরুল হাসান, জহিরুল হক চৌধরী, শাহ আলম চৌধরী, সাফিকুল আলম, লিটন, লাভলু মনোয়ার, তাইয়ুবুর রহমান রিফিউজ, নাজমুল খান, আকরামুজামান শাহীন, সাইফুল ইসলাম চুন্নু, ইঞ্জি. মাহফুজুর রহমান ভুঁইয়া, সাফিকুল ইসলাম উৎপল,আকরামুজামান,আবুল হোসেন, হেদায়েতুল ইসলাম সেলি,মুজাহিদুল ইসলাম নওরজ,আফছার খান, আব্দুল মালেক সেলিম, সালাউদ্দিন সজিব, জুবাইদুল হক সবুজ প্রমুখ।

এইবেলা ডটকম/আরকেএম