eibela24.com
সোমবার, ১৭, জুন, ২০১৯
 

 
টিম খুলনা-১১-২:এইবেলা পরিবারের “স্বাস্থ্য ও শিক্ষা” প্রকল্পে জেলা কমিটি
আপডেট: ০৪:৪৬ pm ২১-০৯-২০১৬
 
 


সফলভাবে গঠিত হয়েছে খুলনার “স্বাস্থ্য ও শিক্ষা” প্রকল্পের খুলনা জেলা দ্বিতীয় টিম। টিমটি গঠন করতে সার্বিকভাবে সহযোগিতা করেছে টিম লিডার অরবিন্দ কুমার মণ্ডল। আমরা আসছি শীঘ্রই খুলনায় টিম খুলনার সকল মেম্বারদের “স্বাস্থ্য ও শিক্ষা” প্রকল্পের ট্রেনিং দিতে। 

এইবেলা পরিবারের অঙ্গ প্রতিষ্ঠান “এইবেলা বিজনেস” “স্বাস্থ্য এবং শিক্ষা” সেক্টরে কিছু সেবা মুলক প্রকল্প নিয়ে কাজ শুরু করতে যাচ্ছে।

এই প্রকল্পের জন্য প্রতিটা জেলাতে একটা করে কমিটি গঠন করার উদ্যোগ গ্রহন করা হয়েছে-যে কমিটি কমপক্ষে ১১ সদস্য বিশিষ্ট হবে এবং ওই জেলার অন্তর্ভুক্ত প্রতিটা থানা থেকে কমপক্ষে একজন প্রতিনিধি অবশ্যই থাকতে হবে। জেলাভিত্তিক প্রতিটা কমিটি “এইবেলা বিজনেস” টিম দারা পরিচালিত হবে।

এই কমিটির মাধ্যমে “শিক্ষা এবং স্বাস্থ্য” প্রকল্পগুলো পরিচালনা করা হবে এবং এই প্রকল্প গুলো থেকে উপার্জিত অর্থের একটা বড় অংশ এই জেলা ভিত্তিক কমিটিকে প্রদান করা হবে।

ভারত-বাংলাদেশের বিভিন্ন হাস্পাতালের সহযোগিতায় এবং দেশি কিছু প্রতিষ্ঠানের মাধ্যমে আমরা প্রতিটা জেলাতে কিছু জটিল রোগের জন্য দেশি-বিদেশি চিকিৎসকের মাধ্যমে সম্পূর্ণ বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করব। জেলাভিত্তিক কমিটি স্থানীয় ডায়াগনস্টিক সেন্টার/ক্লিনিক/প্রাইভেট হাস্পাতালের সহযোগিতায় এই ফ্রি হেলথ ক্যাম্পেইন পরিচালনা করবে এবং টেলিমেডিসিন সেন্টার স্থাপন করতে সহযোগিতা করবে।

এছাড়া দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সরকার সিদ্ধান্ত অনুযায়ী এডুকেশন ম্যানেজমেন্ট সফটওয়ার প্রদান করা হবে একেবারে বিনামুল্যে। জেলা ভিত্তিক কমিটি “এইবেলা বিজনেস” টিমের সহযোগিতায় উক্ত জেলার স্কুল-কলেজ ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে এডুকেশন ম্যানেজমেন্ট সফটওয়ার বিক্রয় করতে সহযোগিতা করবে।

এইবেলা বিজনেস টিমের জেলা ভিত্তিক বিজনেস পার্টনার হবার জন্য আপনার জেলাতে ১১ সদস্যের একটা কমিটি গঠন করে সকল সদস্যদের

১) সদস্যের নাম
২) সদস্যের মোবাইল নাম
৩) থানার নাম
৪) জেলার নাম
পাঠিয়ে দিন আমাদেরকে।আমরা প্রতিটা জেলা ভিজিট করে কমিটি গঠন করতে সকল সহযোগিতা করব।  

এইবেলা বিজনেস পরিবার যোগাযোগঃ
ই-মেইলঃ eibelajobs@gmail.com
মোবাইলঃ ০১৯৪২৫৫৯৮৯৫, ০১৭৭১৭৬০৯৩০
ফেসবুক পেজঃ  এখানে ক্লিক করুন
ফেসবুক গ্রুপঃ  এখানে ক্লিক করুন