eibela24.com
মঙ্গলবার, ২০, নভেম্বর, ২০১৮
 

 
নিকলীতে ছাত্রীকে ইভটিজিং করায় বখাটেকে এক মাসের কারাদন্ড
আপডেট: ০৩:২১ am ১৬-০২-২০১৭
 
 


কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের নিকলী উপজেলায় এক স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় দায়ে মাহাবুব (২৪) নামে এক বখাটেকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

কারাদন্ডপ্রাপ্ত মাহাবুব নিকলী উপজেলার লাউয়াহাটী গ্রামের মৃত আছমত আলীর ছেলে। গতকাল মঙ্গলবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নিকলী উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসির উদ্দিন মাহমুদ ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এই কারাদন্ড প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালত ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার বিকেলে স্থানীয় একটি স্কুল থেকে বাড়ি ফিরছিলেন এক ছাত্রী। ওই সময় উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ মাঠ সংলগ্ন স্থানে ছাত্রীকে ফুল দিয়ে প্রেমের প্রস্তাব দেয় মাহাবুব।

কিন্তু প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করে ছাত্রীকে ইভটিজিং করতে থাকেন। এ সংবাদ পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নিকলী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ নাসির উদ্দিন মাহমুদ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এসময় অভিযুক্ত মাহাবুব ঘটনা স্বীকার করায় তাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নিকলী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ নাসির উদ্দিন মাহমুদ জানান, ইভটিজিং করার ঘটনার খবর পেয়ে প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

মাহাবুবের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমান হওয়ায় ইভটিজিং এর দায়ে দন্ডবিধির ৫০৯ ধারায় তাকে এক মাসের বিনাশ্রম করাদন্ড প্রদান করা হয়েছে।

 

এইবেলাডটকম/নজরুল/গোপাল