eibela24.com
মঙ্গলবার, ১১, ডিসেম্বর, ২০১৮
 

 
বল্লভপুর মিশন বিদ্যালয়ের তিন সংখ্যালঘু শিক্ষককে মারধর
আপডেট: ১১:৩১ am ২৩-০৫-২০১৭
 
 


মেহেরপুর : ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে প্রেমপত্র দেয়ার ঘটনায় বকাঝকায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে সপ্তম শ্রেণির এক ছাত্র। এ ঘটনাকে কেন্দ্র করে মেহেরপুরের মুজিবনগর উপজেলার বল্লভপুর মিশন মাধ্যমিক বিদ্যালয়ের তিন সংখ্যালঘু শিক্ষককে মারধর করেছে স্থানীয়রা।

স্থানীয়দের অভিযোগ, প্রধান শিক্ষকের বকা খেয়ে আত্মহত্যা করেছে ওই ছাত্র। এ ঘটনাকে কেন্দ্র করে ওই স্কুলের প্রধান শিক্ষক লুক হরেন্দ্র বিশ্বাস রিঠু, সহকারী প্রধান শিক্ষক পল মজুমদার ও বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি ও বল্লভপুর ইম্মুনুয়ের মিশন চার্চের প্রধান পুরোহিত রেভা. সিমসন মজুমদারকে মারধর করেছে স্থানীয়রা। ওই তিন শিক্ষক আহত হলে তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে প্রেমপত্র দেয় সে। বিষয়টি জানতে পেরে সকালে নিজ কক্ষে ডেকে তাকে বকাবকি করেন প্রধান শিক্ষক। পরে ওই ছাত্র বিদ্যালয় থেকে বাড়ি ফিরে নিজ ঘরের ছাউনির সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে শিক্ষকরা তার বাড়িতে গেলে গ্রামের উত্তেজিত কিছু যুবক তাদের মারধর করে।

মুজিবনগর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে। তবে ছাত্রের পরিবার থেকে আত্মহত্যার বিষয়ে কোনো অভিযোগ করেনি।

এইবেলাডটকম/এএস