eibela24.com
শুক্রবার, ২১, সেপ্টেম্বর, ২০১৮
 

 
মধুখালীতে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই
আপডেট: ০২:০৩ pm ৩০-০৫-২০১৭
 
 


ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলা সদরের গোন্দারদিয়া বিশ্বাসপাড়া এলাকার রাজা বিশ্বাস নামের এক ব্যক্তির বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুনে টিভি, ফ্রিজ, টাকা ও আসবাবপত্রসহ তার শোবার ঘরটি পুড়ে যায়। এতে প্রায় চার লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যক্তি। গতকাল সোমবার রাত ৯টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় বাড়িতে কেউ ছিলেন না।মধুখালী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয় লোকজন আগুন নিভিয়ে ফেলতে সমর্থ্য হয়। খবর পেয়ে ওই রাতেই পৌর মেয়র ঘটনাস্থল পরিদর্শন করে সহায়তার আশ্বাস দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নিশ্চিত করে মধুখালী পৌরসভার প্যানেল মেয়র মির্জা আব্বাস জানান, সোমবার রাতে রাজা বিশ্বাসের বাড়িতে কেউ ছিলেন না। ঘর তালাবদ্ধ ছিল।রাত ৯টার দিকে শোবার ঘরের পূর্ব পাশ থেকে আগুন লাগে। তবে কীভাবে আগুন লেগেছে তা নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনাটি টের পেয়ে স্থানীয় লোকজন ও পাশের মসজিদে তারাবি নামাজ পড়তে যাওয়া মুসল্লিরা আগুন নেভাতে সক্ষম হন।এদিকে, খবর পেয়ে ওই রাতেই পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত রাজা বিশ্বাসের পরিবারকে সহযোগিতার আশ্বাস দেন।

এইবেলাডটকম/এবি