eibela24.com
মঙ্গলবার, ১৩, নভেম্বর, ২০১৮
 

 
কেমন যাবে আজকের দিনটি
আপডেট: ১২:০৯ am ১৮-০৬-২০১৭
 
 


মেষ রাশি কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শরীর খুব একটা ভালো থাকবে না। পুরোনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ আছে। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

বৃষ রাশি আর্থিক দিক ভালো যাবে। আয় উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ।

মিথুন রাশি কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। সিনিয়র কারো পরামর্শে উপকৃত হতে পারেন। সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

কর্কট রাশি উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। উচ্চশিক্ষা অথবা কর্মসংস্থানার্থে বিদেশ যাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। জীবন ও জগত্ সম্পর্কে অনুসন্ধিৎসা বৃদ্ধি পেতে পারে। আজ প্রাইজবন্ড অথবা লটারির টিকিট কিনলে সুফল পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

সিংহ রাশি ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে।রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। অন্যথায় সুনাম প্রশ্নবিদ্ধ হতে পারে।

কন্যা রাশি কোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। কোনো আইনগত ঝামেলায় জড়াতে পারেন। প্রেম ভালোবাসার জন্য দিনটি শুভ। যৌথ ও অংশিদারী কারবারে সুফল আশা করতে পারেন। কোনো বন্ধুর সহযোগিতা আশা করতে পারেন।

তুলা রাশি কর্মপরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। শরীর খুব একটা ভালো যাবে না। শত্রু পক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না।

বৃশ্চিক রাশি ধর্ম-কর্মের প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। পড়াশোনায় মন বসানো সহজ হবে। বিনোদনমূলক কাজে অংশ নিতে পারেন। সৃজনশীল কাজে অগ্রগতির সম্ভাবনা আছে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

ধনু রাশি শরীর খুব একটা ভালো যাবে না। উত্তেজনা পরিহার করে চলার চেষ্টা করুন। কাজকর্মে বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। পড়াশোনায় আনন্দবোধ করবেন। কোনো বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। মন ভালো থাকবে।

মকর রাশি শরীর খুব একটা ভালো যাবে না কণ্ঠশিল্পীদের জন্য দিনটি খুব একটা শুভ নয়। গলা সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। প্রয়োজনে তাদের সহযোগিতা আশা করতে পারেন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

কুম্ভ রাশি বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পাওয়ার আশঙ্কা আছে। সামগ্রিকভাবে আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। চক্ষু বা মাথা ব্যথায় ভুগতে পারেন। অধীনস্থদের কাজে লাগাতে পারবেন।

মীন রাশি দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিশেষ কোনো রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। মন ভালো থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করার চেষ্টা করুন। তাতে সুফল পাওয়ার সম্ভাবনা আছে। আজ কোনো ঝুঁকি না নিলেই ভালো করবেন।

 

এইবেলাডটকম/পিসিএস