eibela24.com
বৃহস্পতিবার, ১৫, নভেম্বর, ২০১৮
 

 
কেমন যাবে আজকের দিনটি
আপডেট: ১২:০২ am ২২-০৬-২০১৭
 
 


মেষ রাশি আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। শরীর মোটামুটি ভালো থাকবে। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণ বোধ করতে পারেন। ভালো ব্যবহার দিয়ে কাজ উদ্ধার করা সহজ হতে পারে। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে।

বৃষ রাশি গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। গুরুত্বপূর্ণ কোনো কাজ শেষ করতে পারবেন। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করা সহজ হতে পারে।

মিথুন রাশি রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পেতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

কর্কট রাশি সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। চাকরিজীবীদের কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

সিংহ রাশি সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন।

কন্যা রাশি কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। সতর্ক থাকার চেষ্টা করুন। অন্যথায় সুনাম প্রশ্নবিদ্ধ হতে পারে। ব্যবসায়িক দিক ভালো নাও যেতে পারে। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে।

তুলা রাশি ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অংশীদারি ব্যবসায় কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। বিবাদ এড়িয়ে চলুন।

বৃশ্চিক রাশি ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পাবে। কর্মপরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। আহারে-বিহারে সতর্ক থাকুন। চাকরিজীবীদের কর্তৃপক্ষের সঙ্গে যাবতীয় মতানৈক্য এড়িয়ে চলুন।

ধনু রাশি বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি হতে পারে। ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

মকর রাশি পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। পড়াশোনায় আনন্দ পাবেন। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে।

কুম্ভ রাশি আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। কণ্ঠশিল্পীদের জন্য সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। গলা-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন।

মীন রাশি আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। অধীনদের কাজে লাগাতে পারেন। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল ফিরে পেতে পারেন। পড়াশোনায় আনন্দ পাবেন।

 

এইবেলাডটকম/পিসিএস