eibela24.com
বুধবার, ১৯, সেপ্টেম্বর, ২০১৮
 

 
কেমন যাবে আজকের দিনটা
আপডেট: ১২:০১ am ২৯-০৬-২০১৭
 
 


মেষ শরীর খুব একটা ভালো যাবে না। পুরোনো কোনো জটিল রোগ নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। দূরের যাত্রা ও যোগাযোগ শুভ। 

বৃষ রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সাফল্য পেতে পারেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ট্রেড ইউনিয়নের নেতাকর্মীদের জন্য কর্মপরিবেশ অনুকূলে থাকবে। 

মিথুন পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। সামাজিক কাজকর্মে সাফল্য পেতে পারেন। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। কর্মস্থলে কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। 

কর্কট জীবন ও জগৎ সম্পর্কে অনুসন্ধিৎসা বৃদ্ধি পাবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে। উচ্চ শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। জ্ঞান চর্চায় আনন্দবোধ করবেন। আজ প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন। দূরের যাত্রা ও যোগাযোগ শুভ।

সিংহ কোনো ধরনের সামাজিক সংকটের উদ্ভব হতে পারে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। কোনো শোক সংবাদ পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। বিচলিতবোধ করতে পারেন।

কন্যা পারিবারিক পরিবেশ ভালো থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো যেতে পারে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। প্রণয়ে সাফল্য সম্ভাবনা আছে। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হওয়ার সম্ভাবনা আছে।

তুলা শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। সীমা লঙ্ঘনের চেষ্টা না করলেই ভালো করবেন। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ নয়। কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন। খাওয়া-দাওয়ায় সতর্ক থাকার চেষ্টা করুন।

বৃশ্চিক বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যক্তিগত সৃজনশীলতায় সাফল্য পেতে পারেন। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। মনের মানুষের কাছে মনের কথা স্পষ্ট করে প্রকাশ করুন। সাংস্কৃতিক কর্মকাণ্ডে আনন্দবোধ করবেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। 

ধনু আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। আবেগ পরিহার করুন। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন। রক্তচাপ অথবা হৃদযন্ত্রের দুর্বলতাজনিত সমস্যা দেখা দিতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। মন ভালো থাকবে।

মকর দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। মনোবল বৃদ্ধি পাবে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কাজকর্মে ছোট ভাইবোনদের সহযোগিতা পাবেন।

কুম্ভ আর্থিক দিক ভালো যাবে। কোনো সূত্র থেকে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। মূল্যবোধ সমুন্নত রাখুন। কাউকে কোনো প্রতিশ্রুতি দিতে হতে পারে। চোখ-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

মীন শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। প্রবাসী আপনজনের সংবাদ পেতে পারেন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারেন। কর্মসংস্থান প্রচেষ্টা সফল হতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

 

এইবেলাডটকম/পিসিএস