eibela24.com
সোমবার, ২৪, সেপ্টেম্বর, ২০১৮
 

 
রাজাপুরে সংবাদ প্রকাশের পর স্কুলের মেরামত কাজ শুরু
আপডেট: ০৪:৩৭ pm ০৮-০৭-২০১৭
 
 


রহিম; (রাজাপুর, ঝালকাঠি প্রতিনিধি): ঝালকাঠির রাজাপুরের ১১২ নং চর পালট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জরার্জিন ভবনসহ নানা সমস্যা নিয়ে সংবাদ প্রকাশের পর বিদ্যালয়ের মেরামত কাজ শুরু করেছে ওই স্কুলের প্রধান শিক্ষকা নাসরিন আক্তার।

গতকাল শুক্রবার খোজ নিয়ে জানা গেছে, ওই বিদ্যালয়ের উন্নয়নমূলক কর্মকান্ডের (স্লিপ) জন্য দুই বারে ৮০ হাজার ও স্কুল মেরামতের জন্য ১ লাখ ২০ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়। কিন্তু রোজায় স্কুল বন্ধ থাকা, মিস্ত্রী না পাওয়া এবং বিদ্যুতের লোকজন ওই স্কুলে অবস্থান করায় বরাদ্দকৃত অর্থের কাজ শুরুতে বিলম্ব হচ্ছিল। এ নিয়ে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে গতকাল সকাল থেকেই বরাদ্দ অনুয়ায়ী অসবাবপত্র ক্রয়, ভবনের বিভিন্ন স্থান মেরামতনসহ সকল কাজ শুরু করা হয়েছে।

তিনি সঠিকভাবে নিয়মিত স্কুলে পাঠদানসহ সকল কার্যক্রম পরিচালনা করছেন দাবি করে স্কুলের প্রধান শিক্ষিকা নাসিমা আক্তার গতকাল দুপুরে জানান, ইতোমধ্যে বরাদ্দ অনুযায়ী কাজ শুরু করা হয়েছে, বিষখালি নদী তীরে হওয়ায় বর্ষা ও জোয়ারের পানিতে স্কুলের আসবাবপত্র ক্ষতিগ্রস্থ হচ্ছে। এছাড়া সঠিকভাবে স্কুল পরিচালনা করায় একটি মহল তাকে নিয়ে চক্রান্ত করছে।

উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান জানান, ওই স্কুলে নানা সমস্যার কথা শুনে পরিদর্শনে যাওয়ায় বরাদ্দ অনুযায়ী মেরামত ও উন্নয়ন কাজ শুরু হয়েছে, এভাবে বিভিন্ন স্কুলের বরাদ্দ সঠিকভাবে বাস্তবায়ন করতে পর্যায়ক্রমে পরিদর্শন করা হবে।

 

এইবেলাডটকম/গোপাল/এসএম/সুমন