eibela24.com
বুধবার, ১৪, নভেম্বর, ২০১৮
 

 
আজকের রাশিফল
আপডেট: ১২:২৬ am ১৪-০৭-২০১৭
 
 


মেষ আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বাড়ার যোগ আছে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন।

বৃষ কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। সামাজিক কাজকর্মে অংশগ্রহণ করতে পারেন। পাবলিক ইমেজ বাড়তে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে।

মিথুন সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। উচ্চশিক্ষা অথবা কর্মসংস্থানার্থে বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বাড়তে পারে। জ্ঞানস্পৃহা বাড়বে। যাত্রা ও যোগাযোগ শুভ।

কর্কট সামাজিক সংকটের উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। নতুন বিনিয়োগে সতর্কতা অবলম্বন করুন। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে।

সিংহ দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। কোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন।

কন্যা ব্যক্তিগত দায়-দায়িত্ব বাড়তে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। চাকরিজীবীদের কর্তৃপক্ষের সঙ্গে কোনো ধরনের ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকলে ভালো করবেন।

তুলা প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকবে। নিজের মনোভাব স্পষ্ট করে প্রকাশ করুন। ব্যক্তিগত সৃজনশীলতায় সুফল আশা করা যায়। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহ বাড়তে পারে। পড়াশোনায় আনন্দ বোধ করবেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

বৃশ্চিক মন ভালো থাকবে। বন্ধুদের কারো সহযোগিতা পেতে পারেন। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বাড়বে। স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। হৃদযন্ত্রের দুর্বলতাজনিত কোনো সমস্যায় ভুগতে পারেন। উত্তেজনা পরিহার করুন।

ধনু পরিবেশের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। কণ্ঠশিল্পীদের জন্য দিনটি খুব একটা শুভ নয়। গলায় কোনো ধরনের সমস্যা দেখা দিতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন।

মকর অধীনদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। পড়াশোনায় আনন্দ পাবেন। আর্থিক দিক ভালো যেতে পারে। পুরোনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। চক্ষু বা মাথাব্যথায় ভুগতে পারেন।

কুম্ভ নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। আত্মপ্রতিষ্ঠার চেষ্টায় সাফল্য পেতে পারেন। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। প্রথম সাক্ষাতেই কারো মন জয় করতে পারেন। ব্যক্তিত্ব বজায় রাখার চেষ্টা করুন। মানসিক শান্তি বজায় থাকতে পারে।

মীন কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। পুরোনো কোনো জটিল রোগের পুনরাবৃত্তি ঘটতে পারে। প্রয়োজন বোধে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করতে পারেন। শোকগ্রস্ত হতে পারেন। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলতে পারলে ভালো করবেন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।