eibela24.com
বৃহস্পতিবার, ২০, সেপ্টেম্বর, ২০১৮
 

 
কেমন যাবে আজকের দিনটি
আপডেট: ১২:১৫ am ১৫-০৭-২০১৭
 
 


মেষ বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। পেশাগত যোগাযোগে সাফল্য পেতে পারেন। ট্রেড ইউনিয়ন কর্মীদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বাড়বে। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন।

বৃষ সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বাড়ার যোগ আছে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। কর্মস্থলে কোনো সিনিয়র সহকর্মীর পরামর্শে উপকৃত হতে পারেন।

মিথুন আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারেন। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। জ্ঞানস্পৃহা বাড়বে। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। পেশাগত দিক ভালো যাবে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।

কর্কট ব্যবসায়িক দিক ভালো যাবে না। কোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ নয়। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। সামাজিক সংকট এড়িয়ে চলতে পারলে ভালো করবেন। সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন।

সিংহ ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অংশীদারি ব্যবসায় কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যেতে পারে। আপনজন কেউ শত্রুতা করতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ের সম্ভাবনা আছে।

কন্যা নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শত্রুপক্ষের তৎপরতা বাড়বে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। কর্মস্থলে কোনো ধরনের ঝামেলা দেখা দিতে পারে। ব্যক্তিগত দায়-দায়িত্ব বাড়তে পারে। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে সদ্ভাব বজায় রাখার চেষ্টা করুন।

তুলা বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনার প্রতি মনোযোগ বাড়বে। সৃজনশীল কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য আশা করতে পারেন। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকবে। রোমান্স ও বিনোদন শুভ।

বৃশ্চিক ধর্ম ও আধ্যাত্মিক চিন্তাভাবনায় সমৃদ্ধি আশা করা যায়। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। মন ভালো থাকবে। আবেগ সংযত রাখুন।

ধনু ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন। গলায় কোনো ধরনের সমস্যা দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। পরিবেশের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

মকর আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। অধীনদের কাজে লাগাতে পারবেন। পুরোনো কোনো আত্মীয়ের সঙ্গে নতুন করে যোগাযোগ হতে পারে।

কুম্ভ শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। নিজের সক্ষমতা প্রমাণ করার চেষ্টা করুন। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। ভালো ব্যবহার দিয়ে অন্যের মন জয় করা সহজ হতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

মীন গোপন শত্রুদের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্কতা অবলম্বন করুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। আইনি ঝামেলা এড়িয়ে চলতে পারলে ভালো করবেন। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে।