eibela24.com
বুধবার, ২১, নভেম্বর, ২০১৮
 

 
কেমন যাবে আজকের দিনটি
আপডেট: ০১:৪২ am ২৯-০৭-২০১৭
 
 


মেষ রাশি সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। অসুস্থকে অবহেলা করা ঠিক হবে না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক  থাকুন।

বৃষ রাশি বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। পড়াশোনায় মন বসাতে পারবেন। ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। সৃজনশীল কাজকর্মে সুফল পেতে পারেন। নিজের মনোভাব স্পষ্ট করে প্রকাশ করুন। রোমান্স ও বিনোদন শুভ।

মিথুন রাশি আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

কর্কট রাশি আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন। গলা-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

সিংহ রাশি পড়াশোনায় আনন্দ পাবেন। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন। অধীনদের কাজে লাগাতে পারবেন। বেহাত হওয়া কোনো সম্পদের পুনরুদ্ধারের প্রচেষ্টায় সুফল পেতে পারেন। পুরোনো কোনো আত্মীয়ের সঙ্গে দেখা হতে পারে। চক্ষু বা মাথাব্যথায় ভোগার আশঙ্কা আছে।

কন্যা রাশি শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করার চেষ্টা করুন। ভালো ব্যবহার দিয়ে কাজ উদ্ধার করা সহজ হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যৌথ ও অংশীদার ব্যবসায় সুফল পেতে পারেন।

তুলা রাশি পুরোনো কোনো রোগ নতুন করে দেখা দেওয়ার আশঙ্কা আছে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। গোপন শত্রুদের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। দূরের যাত্রা শুভ।

বৃশ্চিক রাশি বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

ধনু রাশি সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। চাকরিজীবীদের সঙ্গে কর্তৃপক্ষের সুসম্পর্ক বজায় থাকতে পারে।

মকর রাশি সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। উচ্চশিক্ষা অথবা কর্মসংস্থানার্থে বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।

কুম্ভ রাশি সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় সুনাম প্রশ্নবিদ্ধ হতে পারে। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন।

মীন রাশি দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অংশীদারি কারবারে কর্তৃত্ব বজায় রাখা সহজ হতে পারে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। আপনজন কেউ শত্রুতা করতে পারে।