eibela24.com
বুধবার, ২৬, সেপ্টেম্বর, ২০১৮
 

 
মাদারীপুরে হিন্দুদের জমি দখল করল আইসিটি প্রসিকিউটারের পরিবার 
আপডেট: ০২:০৩ pm ১৬-০১-২০১৮
 
 


মাদারিপুরের রাজৈর থানায় এক হিন্দু পরিবারের জমি জোরপূর্বক দখল করেছে ক্ষমতাশীল দলের নেতা আবদুর রহমান হাওলাদার ও তার পরিবারের লোকজন। আবদুর রহমান হাওলাদার বাংলাদেশ আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের একজন প্রসিকিউটার। আবদুর রহমান হাওলাদারের পরিবার খুবই প্রভাবশালী আর এই প্রভাব খাটিয়ে রাজৈর থানার  শ্রী গৌর শঙ্কর ,শ্রী অসীম চক্রবর্তী, শ্রী অশোক চক্রবর্তী, শ্রী অরবিন্দ চক্রবর্তী এবং শ্রী সন্তোন চক্রবর্তীর বসত বাড়ির গাছ কেটে অবৈধ ভাবে এক একর ৩০ শতাংশ জমি দখল করে নেয়। 

২০ জুলাই ৪০ জনের একটি সশস্ত্র দল নিয়ে এসে প্রথমে গাছ কাটতে থাকে। তারপর তাদের বাধা দিলে ভয় দেখানো হয় হিন্দু পরিবারটিকে। বলা হয় কোন ঝামেলা করলে বিপদ আছে মালাউনের বাচ্চারা। 

ভুক্তভোগীরা এইবেলাডটকমকে বলেন, ওসি নিজেও প্রভাবশালীদের ভয়ে কোন পদক্ষেপ নিতে পারেনি। মামলা দেওয়ার পরও এজাহার নিচ্ছ না পুলিশ। হিন্দু পরিবারটির জমিতে বেড়া দিয়েছে আবদুর রহমান হাওলাদারের লোকজন। খুবই আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছি আমারা।

Image may contain: text


রাজৈর থানার ওসি জিয়াউল মোর্দেশ এইবেলাডটকমকে বলেন, আমরা আগামী ১১ আগস্ট উভয় পক্ষকে ডেকেছি যাতে করে কোন পক্ষই যেন হয়রানির শিকার না হয়। 

প্রচ