eibela24.com
বৃহস্পতিবার, ২০, সেপ্টেম্বর, ২০১৮
 

 
সালমান শাহ জানা-অজানা গল্পই নিয়ে সিনেমা
আপডেট: ১২:৫০ pm ১৫-০৮-২০১৭
 
 


নন্দিত চিত্রনায়ক প্রয়াত সালমান শাহকে নিয়ে এবার একটি চলচ্চিত্র নির্মিত হচ্ছে। এটি পরিচালনা করবেন সালমান শাহ’রই ভক্ত এই সময়ের আলোচিত নির্মাতা অনন্য মামুন।

ছবির নাম রাখা হয়েছে ‘আমাদের সালমান শাহ’। এটি যৌথভাবে প্রযোজনা করবে লাইভ টেকনোলজিস ও অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। এরইমধ্যে পরিচালক সমিতিতে ছবির নাম নিবন্ধন করা হয়েছে। ছবিটি সালমানের বায়োগ্রাফিক্যাল না। এতে বিভিন্নভাবে সালমান শাহকে তুলে ধরা হবে। তবে কে সালমান শাহর ভূমিকায় অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত হয়নি।

পরিচালক সূত্রে জানা গেছে, একটি প্রতিযোগিতার মধ্যদিয়ে শিল্পী নির্বাচন করা হবে। সালমান শাহর আদর্শে বিশ্বাস করেন এবং তাকে হৃদয়ে লালন করেন, এমন নায়ককেই তার চরিত্রের জন্য নির্বাচন করা হবে। অনন্য মামুন বলেন, ‘ছবিটি বায়োগ্রাফিক্যাল না হলেও এতে সালমানের জীবনসংশ্লিষ্ট অনেক ঘটনাই উঠে আসবে। রহস্যজনক মৃত্যু, তার স্ত্রী ও পরিবার এবং ক্যারিয়ারের জানা-অজানা গল্পই তুলে ধরা হবে সিনেমাটিতে। আসলে ব্যক্তিগতভাবে আমি সালমান শাহর ভক্ত। তার মতো অমর নায়ককে পর্দায় তুলে ধরা কঠিন কাজ। ছবিটি করার জন্য নায়কের মায়ের অনুমতি নিয়েছি। পরিচালক সমিতিতে নাম নিবন্ধনও করেছি। নভেম্বরের মধ্যে শুটিং শুরু করতে পারবো বলে আশা করছি।’

নি এম