eibela24.com
বুধবার, ২১, নভেম্বর, ২০১৮
 

 
ছাত্রী ধর্ষণের ভিডিওচিত্র ধারণ : প্রধান আসামী গ্রেফতার
আপডেট: ০৮:৫৮ pm ২৮-০৮-২০১৭
 
 


বরিশালের আগৈলঝাড়ায় এসিড মেরে ঝলসে দেয়ার ভয় দেখিয়ে কলেজ ছাত্রী ধর্ষণ ও ভিডিওচিত্র ধারণ করার ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্ণোগ্রাফি আইনে মামলার প্রধান আসামী ধর্ষক অপু হালদারকে রবিবার সন্ধ্যায় গ্রেফতার করেছে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান।

মামলাসূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের উত্তর বাহাদুরপুর গ্রামের অজিত হালদারের ছেলে বরিশাল বিএম কলেজের মানবিক বিভাগের প্রথমবর্ষের ছাত্র অপু হালদার (২০) পার্শ্ববর্তী গ্রামের কলেজ পড়ুয়া ছাত্রীকে চলতি বছরের ৫ মে নিজবাড়িতে ধর্ষণ করে। 

সে ধর্ষণের ভিডিওচিত্র তার মোবাইলফোনে ধারণ করে। এর পর থেকে ওই ছাত্রীকে অপু হালদার ব্ল্যাকমেইল করে পুনরায় ধর্ষণ করতে চাওয়ায় ধর্ষিতা তার পরিবারের কাছে ঘটনা জানালে পুরো এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। ধর্ষিতা ও তার পরিবারকে কারো কাছে মুখ না খুলতে হুমকি-ধামকি দেয়। কারও কাছে বললে মোবাইলফোনে ধারণ করা ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখায় অপু ও তার লোকজন।

ধর্ষিতার পিতা স্বপন বৈদ্য বাদী হয়ে আগৈলঝাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্ণোগ্রাফি আইনে দু’জনকে আসামী করে মামলা দায়ের করেন। যার নং- ৮ (২০-৭-২০১৭)। মামলার প্রধান আসামী ধর্ষক অপু হালদারকে রবিবার সন্ধ্যায় উপজেলার সীমান্তবর্তী বাটরা এলাকা থেকে গ্রেফতার করেছে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান। সোমবার সকালে তাকে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

এ/এসএম