eibela24.com
বুধবার, ১৪, নভেম্বর, ২০১৮
 

 
কন্যা সন্তানের জন্ম দিলেন সেরেনা
আপডেট: ১১:০৩ am ০২-০৯-২০১৭
 
 


শুক্রবার আমেরিকার ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচের সেন্ট মেরিজ মেডিক্যাল সেন্টারে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন ৩৫ বছরের টেনিস তারকা সেরেনা।

সেরেনার কোচ প্যাট্রিক মোউরাতোগোলু এই সুখবর জানিয়েছেন। সেরেনাকে অভিনন্দন জানিয়ে বলেছেন, ' সেরেনা উইলিয়ামস কন্যা সন্তানের জন্য আপনাকে অভিনন্দন। আমি তোমার জন্য খুব খুশি। আমি তোমার অনুভূতিগুলো বুঝতে পারছি। ' শুধু এটুকুই নয় সেরেনা -র কোচ এও বলেছেন, 'আমি তোমার দ্রুত সুস্থতা কামনা করি, আমাদের সামনে অনেক কাজ করতে হবে।

' অন্তঃসত্বা অবস্থাতেও অস্ট্রেলিয়ান ওপেন টেনিস জিতেছিলেন মার্কিন টেনিস তারকা। ফের একবার দ্রুতই কোর্টে ফেরার ইঙ্গিত দিয়ে রেখেছেন সেরেনার কোচ। এদিকে সেরেনার নবজাতক সন্তানের ওজন হয়েছে ৬ পাউন্ড ১৩ আউন্স। সেরেনার প্রেমিক অ্যালেক্স ওহানিয়ান জানিয়েছেন, তিনি এবং সেরেনা তাঁদের নতুন সদস্যকে একসঙ্গে স্বাগত জানিয়েছেন। সেরেনার মা হওয়ার খবরে টুইটারে শুভেচ্ছার ঢল নেমেছে। শুভেচ্ছা বার্তা জানিয়েছেন টেনিস তারকা রাফায়েল নাদাল, পপ তারকা বিয়ন্সে সহ বিশ্বের ক্রীড়া এবং বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্টরা।

গত এপ্রিলে নিজের সোশ্যাল সাইটে নিজের অন্তঃসত্বা হওয়ার সুখবর দিয়েছিলেন সেরেনা। তারপরই টেনিস মহলে আলোড়ন ওঠে। ২৩টি গ্র্যান্ডস্ল্যামের মালকিন নতুন ইনিংস শুরু করলেন। টেনিস কোর্টের যখন ফিরবেন তখন একইরকম ঈর্ষণীয় সাফল্য ধরে রাখবেন আশাবাদী ফ্যানরা।

নি এম